Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে তোর্সা নদী থেকে মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধারে চাঞ্চল্য

কোচবিহারে তোর্সা নদী থেকে মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধারে চাঞ্চল্য

মনিরুল হক, কোচবিহারঃ ২৪ ঘণ্টারও বেশী সময় ধরে নিখোঁজ থাকার পর উদ্ধার হল এক মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ। আজ বিকেলে কোচবিহার শহর লাগোয়া হরিণচওড়া এলাকায় তোর্সা নদী থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম শান্তনু ভট্টাচার্য। তাঁর বাড়ি কোচবিহার শহরের রবীন্দ্র নগর এলাকায়। সে বিবেকানন্দ বিদ্যাপীঠের ছাত্র।
গতকাল বিকেল থেকে শান্তনু নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁকে না পাওয়া যাওয়ায় কোতোয়ালি থানায় একটি মিসিং ডাইরি করে পরিবারের লোকজন। আজ বিকেলে শহর লাগোয়া হরিণচওড়া এলাকার একটি গার্লস স্কুলের পেছনে তোর্সা নদীর হাঁটু জলের কম একটি জায়গায় দেহটি ভেসে থাকতে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে শান্তনুর পরিবারের লোকজন ছুটে যান। তারাই ঘটনাস্থলে দাঁড়িয়ে ওই দেহ শান্তনুর বলে জানান। এরপরে খবর দেওয়া হয় কোতোয়ালি থানার পুলিশকে।
দেহ উদ্ধার হওয়ার স্থান থেকে সামান্য দূরে বালির চরের উপড়ে ওই ছাত্রের চশমা ও রক্ত পড়ে রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। স্বাভাবিক ভাবেই ওই ছাত্রকে খুন করে তোর্সা নদীর জলে ফেলে দেওয়া হয়েছে বলে তাঁর পরিবারের লোকজন মনে করছেন। কিন্তু কি কারনে তাঁকে খুন করা হতে পারে, তা নিয়ে এখনও কিছুই জানা যায় নি। এদিকে ওই ঘটনা নিয়ে গোটা রবীন্দ্রনগর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের লোকজন নদীর চরে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.