Breaking News
Home >> Breaking News >> শিবমন্দিরে বনদপ্তরের অভিযানের প্রতিবাদে ব্যবসায়ীদের পথ অবরোধ, বিক্ষোভ

শিবমন্দিরে বনদপ্তরের অভিযানের প্রতিবাদে ব্যবসায়ীদের পথ অবরোধ, বিক্ষোভ

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি শিবমন্দিরে বনবিভাগের অভিযানের প্রতিবাদে দোকান মালিকরা রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখান। এর ফলে ৩১ নম্বর জাতীয় সড়ক বন্ধ হয়ে পড়ে। তৈরি হয় ব্যপক যানজট। এরপর এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। জানা গিয়েছে যে এদিন বনবিভাগের কর্মীরা শিবমন্দির এলাকার বেশ কয়েকটি ফার্নিচারের দোকানে হানা দেন।

এরপর সেই দোকানগুলিতে একাধিক বেআইনি কাঠের ফার্নিচার সেগুলি বাজেয়াপ্ত করা হয়। এরপরই ব্যবসায়ীরা টায়ার জ্বালিয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাটিগাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় র‍্যাফ। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অপরদিকে বনদপ্তর তরফে জানা গিয়েছে বেশ কিছু ধরে খবর ছিল যে চোরাই কাঠ দিয়ে ফার্নিচার তৈরি করে মজুত করে রাখা হয়েছে।

এরপর সেই অভিযোগেই অভিযান চালানো হয়। এবং ব্যবসায়ীদের কাছে বাজেয়াপ্ত ফার্নিচারের নথিপত্র চাওয়া হয়। কিন্তু তারা কিছুই দেখাতে পারেনি। অপরদিকে দোকান মালিকদের অভিযোগ মালপত্র বাজেয়াপ্ত করার তালিকা না দিয়েই সেগুলি নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.