Breaking News
Home >> Breaking News >> বিজেপির বিরুদ্ধে দিনহাটায় অবস্থান বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের

বিজেপির বিরুদ্ধে দিনহাটায় অবস্থান বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের

মনিরুল হক, কোচবিহারঃ সিবিআই এবং কেন্দ্রীয় সংস্থাগুলিকে রাজনৈতিক উদ্দ্যেশ্যে ব্যবহার করার করছে কেন্দ্রের বিজেপি সরকার। এই অভিযোগে প্রতিবাদে এবং বিজেপি সরকারে বিরুদ্ধে দিনহাটায় অবস্থান বিক্ষোভ করল তৃণমূল কংগ্রেস। শুক্রবার দিনহাটা ১ ও ২নং ব্লক তৃনমূল কংগ্রেসের উদ্যোগে দিনহাটা শহরের পাঁচ মাথা মোড়ে এই অবস্থান বিক্ষোভ করা হয়।

এদিনের এই অবস্থায় বিক্ষোভে উপস্থিত ছিলেন তৃনমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, দিনহাটা ১নং ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি নুর আলম হোসেন, তৃনমূল কংগ্রেসের দিনহাটা ২নং ব্লক সভাপতি মীর হুমায়ূন কবীর, গোবরাছরা নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান মমতাজ বেগম, তৃনমূল নেতা সুবল রায়, গৌরী শঙ্কর মাহেশরী, দিলীপ রায় সহ আরও অনেকে।
এদিনের এই অবস্থান বিক্ষোভে বক্তব্য রাখতে গিয়ে জেলা সভাপতি রবীন্দ্র নাথ ঘোষ কেন্দ্রের বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, বিজেপি শাসনে দেশের গণতন্ত্র,

যুক্তরাষ্ট্রীয় কাঠামো ও ধর্মনিরপেক্ষতার আদশকে বিপন্ন করার চেস্টা করা হচ্ছে। পাশাপাশি সিবিআই এবং কেন্দ্রীয় সংস্থাগুলিকে রাজনৈতিক স্বার্থে কাজে লাগিয়ে বিজেপি বাংলায় অস্থিরতা নিয়ে তৈরি করছে বলে তিনি অভিযোগ করেন। এদিনের এই অবস্থান বিক্ষোভের মঞ্চ থেকে মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ বিজেপিকে একটিও ভোট না দেওয়ার আবেদন জানান।

এদিনে এই বিক্ষোভ কর্মসুচীতে দিনহাটার দুইটি ব্লক থেকে কয়েকশো তৃনমূল কংগ্রেস কর্মী সমর্থক সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.