Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে মদনমোহন মন্দির সংলগ্ন ভবঘুরেদের সাহায্যে এগিয়ে এলেন শিক্ষক

কোচবিহারে মদনমোহন মন্দির সংলগ্ন ভবঘুরেদের সাহায্যে এগিয়ে এলেন শিক্ষক

মনিরুল হক, কোচবিহার: মনের আশা পূরণ হওয়ায় চাকরি পাওয়ার পর থেকেই প্রতিবছর গরিব মানুষদের জন্য সাহায্য করে আসছেন পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক মনীষ দাস। মাথাভাঙ্গা ১নং ব্লকের কুর্শামারী জুনিয়র বেসিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তিনি।

আজ থেকে দুই বছর আগে এই দিনেই তিনি প্রাথমিক বিদ্যালয়ের চাকরিতে যোগদান করেন। তারপর থেকেই এই দিনটিতে নিজের সাধ্য মত গরিব মানুষের জন্য কিছু করে আসছেন। এদিন তিনি কোচবিহার মদনমোহন মন্দির লাগোয়া এলাকার ভবঘুরেদের হাতে কম্বল ছাতা মিষ্টি ও গোলাপ ফুল তুলে দেন। পাশপাশি সেখানে থাকা দুঃস্থ মানুষদের মিষ্টিমুখও করান। এদিন প্রায় ৫০ জন দুঃস্থ মানুষের হাতে শীত বস্ত্র হিসেবে কম্বল, ছাতা তুলে দেওয়ার পাশপাশি তাঁদের মিষ্টিমুখও করান।

শিক্ষক মনিষ দাস জানান, “২০১৭ সালের আজকের দিনেই প্রাথমিক স্কুলের শিক্ষক হিসেবে যোগদান করি। তাই এই দিনটিকে মনে রেখে আমি মদন মোহন বাড়িতে এসে ভব ঘুড়েদের পাশে দাঁড়িয়েছি।তাদের হাতে ছাতা,কম্বল তুলে দেওয়া হয়েছে।”
তিনি আরো বলেন, “এই দিনেই বেকারত্ব জীবন থেকে মুক্তি পেয়ে উপার্জন করার রাস্তা পেয়েছি।

২০১৮ সালেও মাথাভাঙ্গাতে ছোটো করে আয়োজন করে দুঃস্থদের হাতে বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়েছিল। এবার কোচবিহারে মদনমোহন বাড়িতে এসে দুঃস্থদের হাতে কিছু সামগ্রী তুলে দেওয়া হয়।” এদিকে এই নতুন জিনিস পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি মদনমোহন বাড়ি সংলগ্ন এলাকার ভব ঘুরেরা।

এছাড়াও চেক করুন

প্রতারণা এবার বর্ধমানের মেঘনাদ সাহা পল্লী এলাকায়

স্টিং নিউজঃ এটিএমের জন্য ঘর ভাড়া দিতে গিয়ে প্রতারিত হলেন এক প্রৌঢ় ব্যবসায়ী।ঘটনা বর্ধমানের বেলকাশের …

Leave a Reply

Your email address will not be published.