Breaking News
Home >> Breaking News >> সরকারি বাসের কন্টাক্টারকে মারধোরের অভিযোগ, আটক ১

সরকারি বাসের কন্টাক্টারকে মারধোরের অভিযোগ, আটক ১

মনিরুল হক, কোচবিহারঃ সরকারি বাসের কন্টাক্টারকে (পরিচালক) মারধোরের অভিযোগ উঠল এক বাসযাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১০টা ৩৫ মিনিট নাগাদ দিনহাটা শহর সংলগ্ন শিমুলতলা এলাকায়। ওই ঘটনায় পর গাড়ির চালক অভিযুক্ত ব্যক্তি সহ পুর গাড়িটিকে দিনহাটা থানায় নিয়ে যায়। এবং তাঁকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সুত্রে জানা যায়, ধৃত ওই ব্যক্তির নাম মনু শীল(৪৫)। তিনি কোচবিহার থেকে দিনহাটায় আসছিলেন ওই বাসে করে। সেই সময় তিনি বাসে মদ্যপ অবস্থায় ছিলেন। ওই ঘটনার জেরে তাঁকে আটক করা হয়। ওই সরকারী বাসের কটাক্টার জয়ন্ত রায় ওই অভিযুক্ত বাস যাত্রীর বিরুদ্ধে দিনহাটা থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়। বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ।

জানা গিয়েছে, এদিন ওই বাসটি শিলিগুড়ি হয়ে কোচবিহার ভায়া দিনহাটার দিকে যাচ্ছিল সেই সময় দেওয়ানহাটে প্রথমে গাড়ি পাস কাটানোরকে কেন্দ্র করে ওই এলাকার লোকজনের সাথে গণ্ডগোল বাঁধে। সেখানে ওই এলাকার এক যুবক সরকারী বাসের চালক ও কন্টাক্টারকে মারধোর করে বলে অভিযোগ। সেই সময় ভেটাগুড়ির এক ব্যক্তি ব্যক্তিকে মারধোর করা হয়। সেই গণ্ডগোলের জের গিয়ে পৌঁছায় ভেটাগুড়িতে।

সেখানে এক ব্যক্তির ঘুসি মেরে না ফাটিয়ে দেয় ওই গাড়িতে থাকা এক যুবক। সেখান থেকে গাড়িটি বেরিয়ে যাওয়ার পর শিমুলতলা পেট্রোল পাম্পের সামনে অভিযুক্ত ব্যক্তির কাছে ভাড়ার টাকা চাইলে সেই অভিযুক্ত ব্যক্তি দিতে অস্বীকার করে। তাদের মধ্যে বসচা বাঁধে, সেই সময় অভিযুক্ত বাস যাত্রী বাসে কন্টাক্টারকে মারধোর করে বলে অভিযোগ। তারপর তারা ওই সরকারী বাসটিকে সোজা দিনহাটা থানায় নিয়ে গিয়ে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
এবিষয়ে বাসের কন্টাক্টার জয়ন্ত রায় বলেন, “আমি প্রথমে ওই ব্যক্তির কাছে বাসের ভাড়া চাই। তিনি দিতে ভাড়া দিতে অস্বীকার করেন। আমি বলেছিলাম এটা হয় নাকি বাসে উঠেছেন ভাড়া দেবেন না। সেই সময় কথা বলতে না বলতে উনি আমাকে থাপ্পর মারে। তাঁর পর আমরা সেখান থেকে গাড়ি থানায় নিয়ে এসে ওই অভিযুক্ত মনি শীলকে পুলিশের হাতে তুলে দেই। এবং অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করি।”
এদিন এবিষয়ে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান মিহির গোস্বামী বলেন, “সরকারী বাসের কন্টাক্টারকে মারধোর করায় ঘটনা অত্যন্ত দুঃখজনক ঘটনা। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ যাতে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ্য ব্যবস্থা নেই সেই আশাই রাখছি।”

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.