Breaking News
Home >> Breaking News >> নন্দীগ্রামের শহিদ ও আহত পরিবারদের বস্ত্রদান করলেন শুভেন্দু অধিকারী

নন্দীগ্রামের শহিদ ও আহত পরিবারদের বস্ত্রদান করলেন শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা, নন্দীগ্রাম: নন্দীগ্রামের জানকীনাথ মন্দির এর সম্মুখে  শারদীয়ার শুভ মুহূর্তে নন্দীগ্রামের শহিদ ও আহত পরিবারদের বস্ত্রদান অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এদিন ১০০০০ নতুন বস্ত্র শহিদ ও আহত পরিবারদের এবং গরিব-দুস্থ ও অসহায় মানুষের হাতে  তুলে দেওয়া হয়। এছাড়াও উপস্থিত ছিলেন পুনর্নির্বাচিত সভাপতি শেখ সুফিয়ান, নন্দীগ্রামের এক পঞ্চায়েতের সহ-সভাপতিি আবু তাহের, জেলা পরিষদের কোন নির্বাচিত সদস্য প্রণব মহাপাত্র , তমলুক ঘাটাল ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেঘনাথ পাল , মাননীয়়়়় শিক্ষক বাপ্পাদিত্য মাইতি প্রমূখ।

অনুষ্ঠান প্রসঙ্গে মন্ত্রী বলেন,” ২০০৭ সাল থেকে যে কাজ গুলি আমি করি তার মধ্যেই একটি পবিত্র কাজ আমার কাছে এটি। জমি আন্দোলনের সময় ছেড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে আমি দাড়িয়েছি, আজও তাদের পাশে আমি আছি।”

আরও বলেন,  “আমরা সবাই একই সঙ্গে থাকতে চাই। কিন্তু মাঝে মাঝে কাপুরুষের দল সন্ধে নামলেই  কখনো নিশিকান্ত মন্ডলের উপর, কখনো কখনো সরোজ ভূঞ‍্যর আর উপর ,সমর মাইতির ওপর , সম্প্রীতি রকুম উদ্দিন সাহেবের উপর পেছন থেকে আক্রমণ করে।  যাদের  সাহস নেই আমার সামনে এসে কিছু করার, কিভাবে সোজা করতে হয় তা জানি।  ঈশ্বর আল্লাহ এই শক্তি আমাকে দিয়েছে। যাইহোক এই পুজো মরশুম সকলে আমরা একসঙ্গে পুজো উপভোগ করি ও শান্তিপূর্ণ ভাবে কাটুক সকলের কাছে এই কামনা করি।”

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.