Breaking News
Home >> Breaking News >> হেলিকপ্টার এলা’-র প্রচারে কোলকাতা শহরে কাজল

হেলিকপ্টার এলা’-র প্রচারে কোলকাতা শহরে কাজল

ঋদ্ধি ভট্টাচার্য, স্টিং নিউজ করেসপনডেন্ট, কলকাতা: আগামী ১২ অক্টোবর সমগ্র দেশ জুড়ে একযোগে মুক্তি পেতে চলেছে মিতেশ সাহা ও আনন্দ গান্ধী-র কাহিনী অবলম্বনে প্রদীপ সরকার পরিচালিত ও অজয় দেবগন ও জয়ন্তীলাল গাদা(পেন) প্রযোজিত কাহিনীচিত্র ‘হেলিকপ্টার এলা’। এই কাহিনীচিত্রে প্রধানত অভিনয় করেছেন কাজল, ঋদ্ধি সেন, নেহা ধূপিয়া ও টোটা রায় চৌধুরী সহ আরও অনেকে।

মূলতঃ এক ‘সিঙ্গল মাদার’ ও তার সন্তানের ঘটনা নিয়েই এই ছবি। কোলকাতার এই ছায়াছবির ‘প্রমোশন ক্যাম্পেন’ করে গেলেন হিন্দী ছায়াছবির স্বনামধন্য নায়িকা কাজল, পরিচালক প্রদীপ সরকার সহ এই ছবির দুই চরিত্রাভিনেতা ঋদ্ধি সেন ও টোটা রায় চৌধুরী।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এই ছায়াছবির নায়িকা কাজল জানান, “আজকালকার অনেক মা তার সন্তানের ভালো চাওয়ার আছিলায় সন্তানদের ব্যক্তিগত জীবনে জবরদস্তি অনুপ্রবেশ করে বসেন। অনেক সময় এমন কিছু কাজ করে বসেন, যা সন্তানদের কাছে অনভিপ্রেত মনে হয়। আর তখন থেকেই শুরু হয়ে যায় মা ও সন্তানদের মাঝে সম্পর্কের টানাপোড়েন, যা কখনোই কাম্য নয়।সন্তানদের যেমন তার বাবা বা মা-র কাছে সব কিছু খুলে বলা উচিত, ঠিক তেমনই মা’কেও মাথায় রাখতে হবে তাঁর এমন কোনো কাজ করা সাজে না যা তাঁকে মানায়না।”

মূলত ছেলেদের পকেট বা ব্যাগ হাঁতরানোর বিষয় সম্পর্কে বলতে গিয়ে কাজল একথা বলেন।‘হেলিকপ্টার এলা’ ছায়াছবিতে কাজল এক সিঙ্গল মাদার-এর চরিত্রে অভিনয় করেছেন।অভিনয়ের সুবাদে তাঁকে বারবার তাঁর সন্তানের জীবনে নাক গলাতে হয়, যার বিষময় ফলও ফলতে দেখা যায় এই কাহিনীচিত্রে।তিনি আবার হেসে এই কথাও শিকার করেন যে তিনি বহুদিন বাংলায় কথা বলছেন না বরং মুম্বাইতে থাকার জন্য তিনি মূলত হিন্দিতেই কথা বলেন যদিও তিনি বাঙালি।

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.