Breaking News
Home >> Breaking News >> লালগড়ে জেলা পুলিসের উদ্যোগে ফুটবল অ্যাকাডেমি ও জেলা পুলিসের মোবাইল অ্যাপসের উদ্বোধনে আইজি

লালগড়ে জেলা পুলিসের উদ্যোগে ফুটবল অ্যাকাডেমি ও জেলা পুলিসের মোবাইল অ্যাপসের উদ্বোধনে আইজি

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলায় কোন অভাব-অভিযোগ বা সমস্যায় পড়লে অ্যাপসের মাধ্যমে পুলিসকে অভিযোগ জানাতে পারবেন। মঙ্গলবার বিকালে লালগড়ে ফুটবল অ্যাকাডেমির উদ্বোধনে এসে একথা বলেন আইজি (পশ্চিমাঞ্চল) রাজীব মিশ্র।আইজি বলেন, মোবাইল ফোনের ব্যবহার বেড়ে গিয়েছে। মহিলারা রাতে বিরেতে কোন সমস্যায় পড়লে হেল্পলাইনে এসএমএস করলে পুলিস সবসময় সাহায্য করার জন্য প্রস্তুত রয়েছে। এরফলে সমাজকে আরও বেশি পরিষেবা দেওয়া হবে।

আ‌ইজি বলেন, জঙ্গলমহল এলাকায় পাঁচটি জেলাকে নিয়ে গত সাত বছর ধরে জঙ্গলমহল কাপ চলছে। এবছর জঙ্গলমহলের জেলাগুলি ছাড়াও বাইরের থানাগুলিকে যুক্ত করার উদ্যোগ নেওয়া হয়েছে। জঙ্গলমহল কাপে জঙ্গলমহলের জেলা ছাড়াও পূর্ব মেদিনীপুর, হুগলি, বর্ধমান এই জেলাগুলিকে যুক্ত করা হচ্ছে। সমাজের যুবকদের খেলাধূলার মাধ্যমে ভালো পরিবেশের মধ্যে রাখতে পারি সেই প্রচেষ্টা আমাদের রয়েছে। যাতে সুস্থ প্রতিযোগিতা তৈরি হয়। এই প্রচেষ্টার মধ্যে আমাদের স্কীল ট্রেনিং করতাম না। কিন্তু এবার থেকে স্কীল ট্রেনিং দেব। লালগড় ফুটবল অ্যাকাডেমিতে সেরা একাদশ চিহ্নিত করে করে তাঁদের ট্রেনিং দেওয়া হবে।

এদিন লালগড়ের ধরমপুরে জেলা পুলিসের উদ্যোগে ফুটবল অ্যাকাডেমি ও জেলা পুলিসের মোবাইল অ্যাপসের উদ্বোধন করেন আইজি। ফুটবল অ্যাকাডেমির কোচ দশরথ সিং -এর হাতে ফুটবল কিট তুলে দেন আইজি। অনুষ্ঠানে আইজি ছাড়াও ছিলেন দেবেন্দ্রপ্রকাশ সিং(মেদিনীপুর রেঞ্জ), পুলিস সুপার রাঠোর অমিত কুমার ভরত, অতিরিক্ত পুলিস সুপার বিশ্বজিৎ মাহাত প্রমুখ ও সিআরপিএফের আধিকারিকরা।

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.