Breaking News
Home >> Breaking News >> পাল্টা সাংবাদিক সম্মেলন বাতেন আলীর, বেতন বন্ধ করে দেওয়ার হুমকি

পাল্টা সাংবাদিক সম্মেলন বাতেন আলীর, বেতন বন্ধ করে দেওয়ার হুমকি

মনিরুল হক, কোচবিহারঃ নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন তৃণমূল ঘনিষ্ঠ মাদ্রাসা শিক্ষক আব্দুল বাতেন আলী। সোমবার দুপুরে কোচবিহার প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন ওই মাদ্রাসা শিক্ষক। তিনি উল্টে তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা কোচবিহার ১ নম্বর ব্লকের কুর্শামারী বড় এলাজান হাই মাদ্রাসার শিক্ষক আজিজুল হকের বিরুদ্ধে অনিয়ম ও মিথ্যাচার করার অভিযোগ তোলেন।

আব্দুল বাতেন আলী জানান, গতকাল সাংবাদিক সম্মেলন করে আজিজুল হক নিজেকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলে দাবী করেছেন। কিন্তু তিনি শুধু মাত্র একজন সহকারী শিক্ষক। পাশাপাশি আব্দুল বাতেন আলীকে পরিচালন কমিটির প্রাক্তন সম্পাদক বলা হলেও তার মেয়াদ এখনও দেড় মাস রয়েছে বলেও দাবী করা হয়।
শুধু তাই নয়, পরিচালন কমিটির বেশির ভাগ সদস্য তাঁর সাথে আছে বলে জানিয়েছেন বাতেন আলী। এমনকি পরিচালন কমিটি সিধান্ত নিয়ে আজিজুল হক ও নহিসিন আলী আহমেদকে ৬ মাসের জন্য বহিষ্কার করার পাশাপাশি বেতন বন্ধ করে দেওয়া হবে বলেও জানিয়ে দেন আব্দুল বাতেন আলী। তিনি বলেন, “নিয়ম মেনে মাদ্রাসার একাউন্ট সম্পাদক ও বর্তমান টিচার ইন চার্চের দায়িত্বে। কিন্তু মিথ্যে অভিযোগ এনে আমার বিরুদ্ধে যে ৯ লক্ষ ৪০ হাজার টাকার আর্থিক অনিয়মের কথা বলা হয়েছে। তা পুরোপুরি ভিত্তিহীন। দুর্নীতি ও মিথ্যাচার করার জন্য তাঁদের বহিষ্কার করার পাশাপাশি নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রশাসন যাতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে, তার জন্য পুলিশ সুপারের সাথেও দেখা করা হবে।”
গতকাল নিজেকে কুর্শামারি বড় এলাজান হাই মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলে দাবী করে সাংবাদিক সম্মেলন করেন আজিজুল হক। ওই সাংবাদিক স্মমেলনে আব্দুল বাতেন আলির বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ তোলেন তিনি। তারপরেই এদিন আব্দুল বাতেন আলির এই পাল্টা সাংবাদিক সম্মেলন।

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.