Breaking News
Home >> Breaking News >> পুরশুড়ায় গুলি চলার ঘটনায় তৃণমূল শিবিরে অস্থিরতা, গ্রেফতার ২

পুরশুড়ায় গুলি চলার ঘটনায় তৃণমূল শিবিরে অস্থিরতা, গ্রেফতার ২

কমলেন্দু পোড়েল,স্টিং নিউজ করেসপন্ডেন্ট,হুগলী: পুরশুড়া শ্যামপুর ঘোলদিঘরুই এ গুলি চলার ঘটনায় পুরশুড়ার ৯ জন তৃনমূল নেতার নামে অভিযোগ দায়ের হলো। গোপাল রায়,পারভেজ রহমান,জয়দেব জানা, আবু, আব্দুল সহ বিদায়ী পঞ্চায়েত সমিতির সভাপতি অনিরঞ্জন মাজি।

ঘটনা পুরশুড়ার ঘোলদিঘরুই এলাকায় যখন দুই যুব তৃনমূল কর্মী রাতে বাড়ি ফিরছিলেন সেময়ে আবু,মোমতাজ নামে দুই মাদার তৃনমূল কর্মি বাইক লক্ষ করে তাদের গুলি চালায় এমনটাই বলেন যুব কর্মি রসিদ ওরফে গোপাল।বাইক চালক গোপাল বলেন” আমাকে লক্ষকরে গুলি চলে বাইকে থাকা যুব কর্মি সেখ মঞ্জুর আলি গুলিবিদ্ধ হন।অভিযুক্তদের মঙ্গলবার রাতেই আ্যরেষ্ট করে পুরশুড়া থানা পুলিশ। তবে পুরশুড়া ব্লকের এই ঘটনার পরই এলাকাজুরে চাপা উত্তেজনা সৃষ্টি হয়েছে। শ্যামপুর,শুড়ের পার এলাকায় যুব তৃনমূল কর্মীরা মাদার তৃনমূল কর্মীদের উপর মাধোর করে বলে জানাগেছে। সুচন্দন, কাশী মুলো নামে মাদার তৃনমূল কর্মীর বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ।

বুধবার সকাল হতেই যুব তৃনমূল মেতৃত্ব এই ঘটনাকে সামনে রেখে মাদার তৃনমূলের বেশ কিছু নেতাকে গ্রেপতারের দাবিতে মিছিল সংগঠিত হয় পুরশুড়া কৃষক বাজার এলাকায়। ছিলো পুরশুড়ার প্রাক্তন বিধায়ক পারভেজ রহমানের গ্রেপতারের দাবি। দুই একবার স্লোগানও ওঠে। তবে শেষ পর্যন্ত ওই বিক্ষোভ মিছিল শুরু হবার আগেই বন্ধ করা হয়।জেলা তৃনমূল নেতৃত্বের চাপেই মিছিল বন্ধ করে দেওয়া হয় বলে বিশেষ সূত্রে খবর।এর জেরে পঞ্চায়েত সমিতি সঞ্চালক গঠন স্থগিত করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে যাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মাদার তৃনমূল কর্মিরা বলেন” এটা একটা পূর্বপরিকল্পিত সাজিস, সামনে ২০১৯ লোকসভা ভোট দলের সাংগঠনিক শক্তি না বারিয়ে এই এলাকায় কিছু দলিয় ঝান্ডাধারি নিজেদের ফায়দা তুলছেন এলাকাজুড়ে বিভ্রান্ত করছে।যুব তৃনমূল নেতা মমিন মিদ্যা বলেন ” সামনে একটা বর উৎসব এমন সময়ে কিছু কেমন ব্যেক্তি এলাকাজুড়ে অশান্ত করতে চাইছে, এলাকায় পুলিশ প্রশাসন বিষয়টা দেখছেন।এলাকায় যাতে গন্ডোগল না হয় সেজন্য সকল নেতৃত্ব করা সজাগ।

এছাড়াও চেক করুন

মদ্যপানে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন ছেলের, চাঞ্চল্য দিনহাটার আবুতারায়

মনিরুল হক, কোচবিহারঃ মদ খেতে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন করল ছেলে। মর্মান্তিক ওই …

Leave a Reply

Your email address will not be published.