Breaking News
Home >> Breaking News >> ব্যারাকপুর উড়ালপুল পরিদর্শনে মহকুমাশাসক, পুরপ্রধান, পূর্ত দফতরের ইন্জিনিয়ার, ভয়ের কিছু নেই তবে নিয়ন্ত্রণ হতে পারে ভারী যান চলাচল

ব্যারাকপুর উড়ালপুল পরিদর্শনে মহকুমাশাসক, পুরপ্রধান, পূর্ত দফতরের ইন্জিনিয়ার, ভয়ের কিছু নেই তবে নিয়ন্ত্রণ হতে পারে ভারী যান চলাচল

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর উড়ালপুল পরিদর্শন করলেন মহকুমা শাসক আবুল কালাম আজাদ ইসলাম। তার সঙ্গে ছিলেন ডিসি ট্রাফিক অবদেশ পাঠক,পৌরপ্রধান উত্তম দাস, পূর্তদপ্তরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পিনাকী ভট্টাচার্য্য সহ পৌরসভার ইঞ্জিনিয়াররা।

এদিন সকলে মিলে যে জায়গায় উড়ালপুলের সমস্যা দেখা দিয়েছিল সেই জায়গা দেখেন।  মহকুমাশাসক জানান, “পৌরপ্রধান আমাকে জানিয়েছিলেন একবার উড়ালপুলটি পরিদর্শন করলে ভালো হতো। সেই মতো পূর্তদপ্তরের আধিকারিকদের ডেকে পরিদর্শন করা হলো। তারা জানালেন এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই।”

মহকুমার অন্যান উড়ালপুলের বিষয়ে প্রশ্ন করা হলে মহকুমাশাসক জানান, ” পূর্তদপ্তর এবং সমস্ত দপ্তর যারা উড়ালপুল রক্ষনাবেক্ষন করেন তাদের নিয়মিত পরিদর্শন হয় সেই অনুযায়ী তাদের পরিদর্শন এখন চালু রয়েছে। ডিসি ট্রাফিক জানান পূর্ত দপ্তরের ইঞ্জিনিয়ারা যা জানালেন কোন খুব বড় সমস্যা নেই কিন্তু আমরা পূর্ত দপ্তরকে অনুরোধ করেছি ওনারা একটা নির্দিষ্ট ওজন বলে দিন সেই ওজনের থেকে বেশী ওজনের গাড়িকে এই উড়ালপুলে উঠতে দেবো না এবং বড় বড় গাড়ি গুলোকে এখান দিয়ে যেতে দেবো না এবং নির্দিষ্ট পদক্ষেপ নেবো। আমরা এর আগে পূর্ত দপ্তরের কথায় ডানলপ উড়ালপুলেও এই একই ব্যাবস্থা নিয়েছি বন্ধ করে দিয়েছি বড় গাড়ি চলাচল। সোদপুর উড়ালপুলও পরিদর্শন হবে। সেটা নিয়েও একটা রিপোর্ট আছে এখানেও যদি প্রযোজন হয় ব্যাবস্থা নেব এবং অন্য জায়গা দিয়ে যাতে যায় বড় গাড়ি গুলি সেই ব্যাবস্থা নেবো আমরা।”

পৌরপ্রধান উত্তম দাস বলেন, “আমরা এই উড়ালপুলের বিষয়ে আপনাদের থেকে শুনেছিলাম। এরপর মহকুমাশাসক এবং পূর্ত দপ্তরকে চিঠি দিয়ে বিষয়টি জানাই। ওনারা এসে দেখলেন এবং জানালেন এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমি আপনাদের কাছে আবেদন কবর আপনারাও মানুষকে এটা জানান এই উড়ালপুল নিয়ে এখনই কোন ভয় নেই।
পূর্তদপ্তরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পিনাকী ভট্টাচার্য্য জানান উড়ালপুল ঠিকই আছে এমনি কোন সমস্যা নেই যান চলাচলের জন্য।
তিনি আরও বলেন এবং ট্রাফিক পুলিশের সঙ্গে যে কথা হয়েছে ওনারা বললেন যদি ভারি গাড়ি চলাচলের উপর নিয়ন্ত্রণ আনা যায় এটা আমি উচ্চপদস্থ আধিকারিকদের জানাবো এটা নিয়ে আলোচনা করব।
নির্দিষ্ট ওজনের গাড়ি বেঁধে দিলে ভালো হবে উড়ালপুলের একটি নিদিষ্ট বহন ক্ষমতা আছে তা যদি নিদিষ্ট করা হয় ভালোই হবে উড়ালপুলের জন্য।

এছাড়াও চেক করুন

মদ্যপানে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন ছেলের, চাঞ্চল্য দিনহাটার আবুতারায়

মনিরুল হক, কোচবিহারঃ মদ খেতে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন করল ছেলে। মর্মান্তিক ওই …

Leave a Reply

Your email address will not be published.