Breaking News
Home >> Breaking News >> ছাত্র খুনের ঘটনা জের, সাবিরের পর তৃণমূল থেকে বহিষ্কৃত কাউন্সিলার জয়দ্বীপ ঘোষ

ছাত্র খুনের ঘটনা জের, সাবিরের পর তৃণমূল থেকে বহিষ্কৃত কাউন্সিলার জয়দ্বীপ ঘোষ

মনিরুল হক, কোচবিহারঃ এবার ছাত্র খুনের ঘটনায় অভিযুক্ত দিনহাটা পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার জয়দ্বীপ ঘোষকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস। গতকাল কোলকাতায় তৃণমূল কংগ্রেসের মহাসচিব তথা শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ওই বহিষ্কারের কথা ঘোষণা করেন।

এর আগে ওই ঘটনায় অভিযুক্ত থাকায় তৃণমূল ছাত্র পরিষদের কোচবিহার জেলার প্রাক্তন সভাপতি সাবির সাহা চৌধুরীকে দল থেকে বহিষ্কার করা হয়। পরপর দুই নেতার বহিষ্কারের ঘটনায় কোচবিহারের রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তবে এনিয়ে তৃণমূল কংগ্রেসের কোন নেতাই প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না। তৃণমূল কংগ্রেসের দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, “ দল যা সিধান্ত নিয়েছে। সেটাই সঠিক সিধান্ত।”
৪ অক্টোবর দিনহাটা কলেজের ভিতরে ঢুকে প্রথম বর্ষের ছাত্র অলক নিতাই দাসকে মারত্মক ভাবে নিগৃহীত করে একদল বহিরাগত। ওই ঘটনার পর ৬ অক্টোবর কোচবিহারে এক নার্সিংহোমে চিকিতসারত অবস্থায় মারা যান ওই ছাত্র। ওই ঘটনায় তৃণমূল কংগ্রেসের মাদার গোষ্ঠীর ছাত্র নেতা হিসেবে পরিচিত সাবির সাহা চৌধুরী ও কাউন্সিলার জয়দ্বীপ ঘোষ সহ ২০ জনের নামে অভিযোগ দায়ের হয়। এরপরেই দল প্রথমে সাবির সাহা চৌধুরীকে ও পরে জয়দ্বীপ ঘোষকে দল থেকে বহিষ্কারের কথা ঘোষণা করে।

এছাড়াও চেক করুন

মদ্যপানে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন ছেলের, চাঞ্চল্য দিনহাটার আবুতারায়

মনিরুল হক, কোচবিহারঃ মদ খেতে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন করল ছেলে। মর্মান্তিক ওই …

Leave a Reply

Your email address will not be published.