Breaking News
Home >> Breaking News >> কার্বাইন সহ গ্রেপ্তার দিনহাটার ডন নাম্বার ওয়ান তৃনমূল নেতা নরেশ, চাঞ্চল্য

কার্বাইন সহ গ্রেপ্তার দিনহাটার ডন নাম্বার ওয়ান তৃনমূল নেতা নরেশ, চাঞ্চল্য

মনিরুল হক, কোচবিহারঃ দুর্গাপুজার আগে বড়সড় সাফল্য পেল কোচবিহার জেলা পুলিশ। কারবাইন সহ এক জনকে গ্রেফতার করল কোচবিহার পুলিশ। অভিযুক্ত ঐ ব্যক্তি মাস খানেক আগে নিজের ফেসবুক ওয়ালে কারবাইন মত আধুনিক অস্ত্র হাতে নিয়ে নিজেকে দিনহাটার ডন হিসেবে ফেসবুকে পোস্ট করে। এরপরই সেই পোস্টটি পেয়ে তদন্তে নামে দিনহাটা থানার পুলিশ। প্রায় মাস খানেক যাবত পালিয়ে থাকার পর অবশেষে রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বড় আটিয়া বাড়ি এলাকায় তার বাড়িতে হানা দেয় এবং তার বাড়ির সামনে থেকে তাকে আটক করে। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্যে দিনহাটা থানায় নিয়ে আসে। এরপর সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে দিনহাটা ১ নং ব্লকের বড় আটিয়া বাড়ি এলাকায় নরেশ দেবনাথের বাড়ি থেকে কারবাইন নামে আধুনিক ঐ আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করে। এরপর ঐ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, ধৃত নরেশ দেবনাথের স্ত্রী মধুমিতা দেবনাথ দিনহাটা ১ নং ব্লকের বড় আটিয়াবাড়ি ২ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান। এদিন তাকে দিনহাটা কোর্টে তোলা হলে আদালত তাকে ৯ দিনের পুলিশি হেফাজত দিয়েছে বলে জানা গেছে।
দিনহাটা আদালতের এই মামলার সরকারী আইনজীবী সংগ্রাম দেব বলেন, কারবাইন হাতে ফেসবুকে ছবি দিয়েছিল নরেশ দেবনাথ নামে এক ব্যক্তি কে এদিন আদালতে তোলা হয়েছিল। পুলিশের পক্ষ থেকে ১৪ দিনের পুলিশি হেফাজত চাওয়া হয়েছিল কিন্তু আদালত ৯ দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেছে বলে তিনি জানান। এই বিষয় নিয়ে মঙ্গলবার জেলা পুলিশ সুপারের দপ্তরে সাংবাদিক সম্মেলন করেন জেলা পুলিশ সুপার ডঃ ভোলানাথ পাণ্ডে। এদিনের এই সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অম্লান কুসুম ঘোষ, দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক উমেশ জী খান্ডোয়াল, দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত সহ জেলা পুলিশ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।
এদিন জেলা পুলিশ সুপার দপ্তরে সাংবাদিক সম্মেলন করে জেলা পুলিশ সুপার ড: ভোলানাথ পান্ডে বলেন, মাস খানেক আগে কারবাইন হাতে একটি ছবি ফেসবুকে প্রকাশ্যে আসে। এরপরই দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক ও দিনহাটা থানার আইসির নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সেই মত তদন্তে নেমে মঙ্গলবার রাত্রে আগ্নেয়াস্ত্র সহ নরেশ দেবনাথ নামে একজনকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, এদিন তাকে আদালতের কাছে প্রেরণ করা হলে আদালত তাকে নয় দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কী না তা খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

এছাড়াও চেক করুন

মদ্যপানে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন ছেলের, চাঞ্চল্য দিনহাটার আবুতারায়

মনিরুল হক, কোচবিহারঃ মদ খেতে বাধা দেওয়ায় মাকে গুলি করে খুন করল ছেলে। মর্মান্তিক ওই …

Leave a Reply

Your email address will not be published.