Breaking News
Home >> Breaking News >> ব্যারাকপুর মোহনপুর এলাকায় কলেজ ছাত্রের অস্বাভিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

ব্যারাকপুর মোহনপুর এলাকায় কলেজ ছাত্রের অস্বাভিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর মোহনপুর বামনপুর এলাকার বাসিন্দা পলতা পি.এন.দাস কলেজের বি.এ. তৃতীয় বর্ষের ছাত্র এবং তৃনমুল ছাত্র পরিষদের সদস্য দিগন্ত সরকারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ঘনিভুত হল রহস্য ।

দিগন্তের বন্ধুদের বক্তব্য তাদের সঙ্গে পিকনিক করছিল স্হানীয় স্বাস্থ্য কেন্দ্রের মাঠে। তখন তার কাছে ফোন আসে তার প্রেমিকার। পলতায় দেখা করতে যাবে বলে বন্ধুদের কাছে বাইক চায় দিগন্ত। কেউ বাইক না দিতে চাইলে কখন সে মাঠ থেকে বেরিয়ে যায় কেউ দেখতে পায়নি। রাত ১১টা নাগাদ তার এক বন্ধুর কাছে ফোন যায় দিগন্তকে পলতা ও ব্যারাকপুরে মাঝে রেল লাইন থেকে আহত অবস্থায় কেউ বা কারা উদ্ধার করে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে এসেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে বি.এন.বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে । খবর পেয়ে তার বন্ধুরা বি.এন.বসু হাসপাতালে এসে দেখে তার মৃত্যু হয়েছে। এরপরই উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। টিটাগড় থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।
দিগন্তের বন্ধুদের বক্তব্য দিগন্তের মৃত্যু স্বাভাবিক নয়। এর তদন্ত হওয়া দরকার। কারন সে কেনোই বা রেল লাইনে গেলো আর কারাই বা তাকে হাসপাতালে নিয়ে এলো।
টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃত ছাত্রের বাবা। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং শাসকদলের ছাত্র সংগঠনের সদস্য এই ছাত্রের মৃত্যুর কারন ক্ষতিয়ে দেখছে।

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.